নোট বিপাকে পদ্মাপাড়ের কেলাব | অমিতাভ চন্দ্র


ভারত সরকারের নোট বদলের সিদ্ধান্তে অভূতপূর্ব বিপদের সম্মুখীন ইস্টবেঙ্গল, শোনা যাচ্ছে, ভারতীয় ফুটবলার জ্যাকিচাঁদ সিং কে দেওয়া টাকার মধ্যে ৬৮ টা ১০০০ টাকার নোট এবং ২ টো ৫০০ টাকার নোট দেওয়া হয়েছে, এদিকে আজ কাঁটাতার পাড় হয়া বিদেশী  ওয়েডসনকে দেওয়া টাকার মধ্যে সবকটিই ৫০০ টাকার নোট, ভারত সরকারের এই আচমকা সিদ্ধান্তে ভারতের এই স্বঘোষিত  ইন্টারন্যাচেন্যাল ক্লাব এখন গভীর সমস্যায় হাবুডুবু খাচ্ছে।


ক্লাবের এক শীর্ষকর্তার সাথে গোপনে কথা বলে জানতে পারা গেলো  সরকার ব্লাকমানি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়ার পরেই, আইলিগ থেকে নাম তুলে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারে ইষ্টবেঙ্গল।ওই শীর্ষকর্তা জানিয়েছেন যে,"রেফারীকে আর ফেডারেশনকে টাকা দিতে পারা সম্ভব না ব্লাকমানি ছাড়া। তাই অবনমন থেকে বাঁচতে এই সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে ক্লাব"।
এদিকে এসিয়ান মেসি ঢং ঢং, থুরি ডু ডং বলেছে যে, সে টিমের জন্য ফ্রি তে খেলতেও রাজি। তাই ডং এর সঙ্গে আর এক বিশ্বস্ত তরুন বিদেশী অ্যালভিটো ডকুনহা কে নিয়েই "লিলুয়া রিফিউজি হঠাও কাপ" এ টিম সাজাচ্ছে ইষ্টবেঙ্গল।

Share on Google Plus

About Pradip Hazra

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.

0 comments :

Post a Comment